মেয়েদের গোপনাঙ্গে কি করলে তারা চরম মজা পাবে?

গোপন ভিডিওটি দেখতে প্রাপ্তবয়স্করা নিচের ছবি তে ক্লিক করুন। শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্যে। বাচ্চাদের জন্যে নয়।

মেয়েদের যোনীর প্রতিটি অংশই বেশ সংবেদনশীল। তাই যেখানেই স্পর্শ করুন না কেন তাতেই মেয়েদের আনন্দ হবে। তবে বিশেষভাবে সংবেদনশীল অংশ হল ক্লিটোরিস। ক্লিটোরিস মেয়েদের যৌনাঙ্গের উপরের দিকে যেখানে যোনির ঠোট বা পাপড়ি (ক্ষুদ্রোষ্ঠ) দুটি মিলিত হয় সেখানে অবস্থিত। এটি ঘোমটার মত একটু ত্বক দ্বারা আবৃত থাকে। ক্লিটোরিসে হালকা ভাবে আদর করলে মেয়েদের চরম আনন্দ হয় এবং দ্রুত অর্গ্যাজম হতে পারে। এছাড়াও যোনির ভেতরে সামনের দেওয়ালে G-spot বলে একটি স্থান থাকে।

১৮+ ভিডিওটি দেখতে নিচের ছবিতে ক্লিক করুন। বাচ্চারা ভুলেও ক্লিক করবেনা, দূরে থাকো।

 

যোনির মধ্যে আঙুল প্রবেশ করিয়ে যোনির সামনের দেওয়ালে ওই বিশেষ স্থানটি খুঁজে বের করে সেখানে আলতো করে আঙুল দিয়ে আদর করলেও মেয়েদের বেশ আনন্দ হয়। যৌনাঙ্গে (বৃহদোষ্ঠ, ক্ষুদ্রোষ্ঠ, ক্লিটোরিস) জিহ্বা দিয়ে চাটলে বা হালকা করে কামড়ে দিলেও অনেক মেয়েদের আনন্দ হয়। তবে মনে রাখবেন যৌন আনন্দের রকম এবং মাত্রা একেকজনের ক্ষেত্রে একেক রকম।

 

তাই ঠিক কি করলে আপনার সঙ্গিনীর সবথেকে বেশি ভাল লাগবে সেটা আপনাকেই খুঁজে বের করতে হবে। নিজের কল্পনাশক্তি ব্যবহার করুন। তবে কখনোই একবারে বেশি শক্তি প্রয়োগ করবেন না। ধীরে ধীরে হালকা চাপ দিয়ে শুরু করুন। ক্লিটোরিস সম্মন্ধে বিশদে জানতে নিচের লিঙ্কে ক্লিক করে সেখানে দেওয়া আলোচনা পড়তে পারেন।

ভিডিওটি এইখানে, নিচের ছবিতে ক্লিক করে ফ্রি দেখুন ভিডিওটি... পোস্টটি সেয়ার করবেন। আপনার একটি সেয়ারেই বেঁচে যাবে হাজারো মানুষের প্রান।